নিজেকে খুন করতে চাইছেন রোনালদো!

0
302

স্পোর্টস ডেস্কঃ শিরোনাম দেখে যে কেউই হকচকিয়ে যেতে পারেন। ফুটবল বিশ্বের অন্যতম সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো নিজেকে কেনই বা খুন করতে চাইবেন। অর্থ, সম্পদ, আমেজ কি নেই তার। জুভেন্টাসের এই তারকাকে নিয়ে এমনই এক মন্তব্য করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আনহেল দি মারিয়া। তার মতে, পিএসজির বর্তমান দলে মেসি, নেইমারদের ভিড়ে যোগ দিতে না পারার আক্ষেপে রোনালদো নিজেকে খুন করতে চাইছে। যদিও কথাটা মজার ছলেই বলে ফেললেন রিয়াল মাদ্রিদে রোনালদোর সতীর্থ হয়ে খেলা দি মারিয়া।

বার্সেলোনা ছেড়ে ফরাসি জায়ান্ট পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। নিজের স্বদেশীর সঙ্গে একই ক্লাবে খেলার আগ্রহ অনেকদিন থেকেই ছিল দি মারিয়ার। অবশেষে মেসি আসায় সেই স্বপ্ন পূরণ হতে চলছে। তাতেই বেজায় খুশি দি মারিয়া। কথা বলেন আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে। সেখানে বিভিন্ন বিষয়ে কথা বলেন তিনি।

দি মারিয়া বলেন, ‘সত্যি বলতে ওর (মেসি) সঙ্গে খেলা খুব সহজ। আপনি দৌঁড়াবেন, ও বল দেবে, একদম পায়ের সামনে এসে পড়বে। এর অন্যথা হবে না। মাঠ এবং মাঠের বাইরে ওর সঙ্গে আমার বোঝাপড়াটা চমৎকার।’

পিএসজির বর্তমান স্কোয়াড চোখে পড়ার মতো। নেইমার, কিলিয়ান এমবাপে, দি মারিয়া, মার্কো ভেরাত্তিদের সঙ্গে যোগ দিয়েছেন সাবেক রিয়াল তারকা সের্হিও রামোস, আশরাফ হাকিমি এবং ইতালির ইউরোজয়ী গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা।

এমন একটা স্কোয়াডে না থাকা রোনালদোকে নিয়ে মজা করে দি মারিয়া বলেন, ‘ক্রিস্টিয়ানো হয়তো এখানে থাকতে না পেরে নিজেকে খুন করতে চাইছে! পিএসজিতে এখন খেলোয়াড়দের মান ও সংখ্যাটা অনন্য। ক্লাবে সবসময় এমন ঘটে না আর দারুণ খেলোয়াড়েরা সবসময় সেরাদের সঙ্গেই থাকতে চায়। ক্রিস্টিয়ানো অবশ্যই এখানে আসতে চায়, কিন্তু তারা (পিএসজি) মেসিকে কিনেছে এবং সেটা আরও ভালো হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here