নাফ নদীতে ট্রলার বিকল : শতাধিক যাত্রী উদ্ধার

0
412

মানুষের জন্য ডেস্ক: মিয়ানমার সীমানা থেকে সেন্টমার্টিনগামী যাত্রীবাহী একটি বিকল ট্রলার উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টন ফেরার পথে প্রায় একশ যাত্রীসহ শাহপরীর দ্বীপের কাছাকাছি পৌঁছালে ট্রলারটি ইঞ্জিন বিকল হয়ে পরে।

সেন্টমার্টিন বোট মালিক সমিটির সভাপতি মোহাম্মদ রশিদ জানান, টেকনাফ থেকে দ্বীপে ফেরার পথে যাত্রীবাহী একটি ট্রলার নাফনদীতে ইঞ্জিন বিকল হয়ে পড়ে। যাত্রীদের স্বজন এবং পুলিশের সহায়তায় তাদের উদ্ধার করা হয়েছে। আর যাত্রীদের সবাই মোটামুটি ঝুঁকিমুক্ত রয়েছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, খবর পেয়ে নাফনদী থেকে বিকল ট্রলারটিকে উদ্ধার করে শাহপরীর দ্বীপ জেটিতে নিয়ে আসা হয়। এসময় যাত্রীদের মধ্যে শুকনো খাবার, পানি ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

ট্রলারে যাত্রীদের বরাত দিয়ে ওসি জানান, এর আগে, দুপুরে টেকনাফ পৌরসভার খায়ুকখালী ঘাট থেকে প্রায় ১০০ জন যাত্রী নিয়ে হিজবুল বাহার নামে একটি ট্রলার সেন্টমার্টিনের উদ্দেশে রওনা দেয়। ট্রলারটি শাহপরীর দ্বীপের কাছাকাছি পৌঁছলে ইঞ্জিল বিকল ভেসে মিয়ানমার সীমানার কাছাকাছি চলে যায়। এসময় ট্রলারে থাকা যাত্রীরা স্বজনদের কাছে ফোন বিষয়টি জানালে পুলিশ তাদের উদ্ধার করে। ওই ট্রলারটিতে প্রায় একশজন যাত্রী ছিলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here