Monday, May 20, 2024
Homeস্পটলাইটদুই মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুলছাত্রী তুলির

দুই মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুলছাত্রী তুলির

পাবনা প্রতিনিধি:- নিখোঁজের দুই মাস অতিবাহিত হলেও, এখনও সন্ধান মেলেনি স্কুলছাত্রী তুলি রানী সাহার (১২)। নিখোঁজ তুলি রানী সাহা পাবনা সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর পশ্চিমপাড়া গ্রামের উদয় সাহার মেয়ে।

সে কাশিনাথপুর অরবিট একাডেমীর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। মেয়ের নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন তুলির বাবা।

সাধারণ ডায়েরী সুত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর সকাল আটটার দিকে তুলি রানী সাহা তার অরবিট একাডেমীতে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স্কুলে গিয়ে সব ক্লাস করে। কিন্তু বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও, সে আর বাড়িতে ফেরেনি। পরিবারের স্বজনরা স্কুলের আশপাশ, আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে কোথাও তার সন্ধান পায়নি। পরদিন ১৮ অক্টোবর মেয়ের নিখোঁজের বিষয়ে সাঁথিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন তার বাবা উদয় সাহা। সাধারণ ডায়েরী নম্বর ৮৫০।

নিখোঁজ তুলি রানী সাহার বাবা উদয় সাহা বলেন, সকাল আটটায় মেয়ে বাড়ি থেকে স্কুলে যায়। ক্লাস শেষে দুপুর সাড়ে ১২টার মধ্যে বাড়িতে চলে আসে। ওইদিন বাড়ি না আসায় অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু পাইনা। পরে থানায় জিডি করেছি। মেয়ের ছবি সহ সব তথ্য দিয়েছি। কিন্তু দুই মাসের বেশি হলো আমার মেয়ের সন্ধান কেউ দিতে পারলো না।

উদয় সাহা বলেন, কেউ অপহরণ করলে তো মুক্তিপণের জন্য ফোন দিতো। এ পর্যন্ত কেউ ফোনও দেয়নি। আমার মেয়েটা কোথায় হারিয়ে গেলো। ভাগ্যে যে কি আছে, কি হবে, কিচ্ছু বুঝতে পারছি না। আমাদের এখন পাগল হওয়া বাকি।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করছি। কিন্তু কোনো কুল কিনারা এখনও করতে পারিনি। পরিবারের দেয়া তথ্য মতে বিভিন্ন জায়গা থেকে সন্দেহভাজন লোক ধরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে বের করার চেষ্টা করেছি। কিন্তু কিছু পাইনি। এর আগে একটি ছেলের সাথে মেয়েটির সম্পর্ক ছিল, তাকেও ধরে এনেছিলাম। তার কাছ থেকে তেমন কোনো তথ্য বা মেয়েটির সন্ধান পাওয়া যায়নি। তারপরও আমার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments