Sunday, May 19, 2024
Homeসুখবর প্রতিদিনদুই প্রতিবন্ধীর বিয়েতে ভ্যানগাড়ী নিয়ে গ্রামবাসীর আনন্দ র‌্যালি

দুই প্রতিবন্ধীর বিয়েতে ভ্যানগাড়ী নিয়ে গ্রামবাসীর আনন্দ র‌্যালি

ফুলবাড়ী ( কুড়িগ্রাম) সংবাদদাতা : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে দুই প্রতিবন্ধী ব্যক্তির বিয়ের আনুষ্ঠানিকতায় ভাগ বসিয়েছে প্রতিবেশীরা। বিয়েটিকে আনন্দঘন করতে বিয়ে শেষে ১০টি ভ্যানগাড়ী ও একটি অটোরিক্স্রা নিয়ে ঢাকঢোল পিটিয়ে বর-কনেকে নিয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করা হয়। আর এতে সামিল হয় ওই এলাকার শত শত মানুষ। ব্যতিক্রমধর্মী এই আয়োজনে খুশি এলাকার সব শ্রেণীর মানুষ।

জানা যায়, মঙ্গলবার (১৪মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত নাওডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন সড়কে বরের আত্মীয়-স্বজনসহ দু’শতাধিক নারী পুরুষ এই আনন্দ আয়োজনে অংশগ্রহন করে। এর আগে সোমবার রাতে দু’জনের বিবাহ সম্পন্ন হয়। এলাকাবাসী ব্যতিক্রমধর্মী এই বিয়ের ব্যয়ভার বহন করে।

স্থানীয় যুবক অন্তর চন্দ্র রায় জানান, আমরা কয়েক যুবক মিলে দুই প্রতিবন্ধী নব দম্পতিসহ সকল আত্মীয়-স্বজনসহ এলাকার শতশত মানুষ আনন্দ রেলীতে অংশ নেন। এই বিয়েতে খুশী এলাকাবাসী। আমরা সংসার জীবন সুখী হোক এ কামনাই করি

বিষয়টি নিয়ে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী জানান, আমার ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামের বীরেন্দ্র নাথ রায়ের ছেলে প্রতিবন্ধী মনেশ্বন চন্দ্র রায় (২৫) এর সাথে পাশ্ববর্তঅ লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের চাকলা গ্রামের উকিল চন্দ্র রায়ের মেয়ে সাবিত্রী রানী রায় (১৯) এন শুভ বিবাহ সম্পন্ন হয়। এই বিয়েকে আনন্দঘন করতে এলাকাবাসী বিয়ের পর বর ও কনেকে নিয়ে ভ্যানগাড়ীসহ পুরো এলাকা প্রদক্ষিণ করে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments