Saturday, March 2, 2024
Homeস্পটলাইটঢাকায় আওয়ামী লীগ নেতা খুন

ঢাকায় আওয়ামী লীগ নেতা খুন

মানুষের জন্য ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকার শহীদ ফারুক সড়কে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বকর সিদ্দিক হাবু (৩৭) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ওই সড়কের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি।

মঙ্গলবার শহীদ ফারুক সড়কের হাবুর কাঁচামাল দোকানের সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে পরিচিতরা তাকে হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাবুকে হাসপাতালে নেওয়া জুয়েল নামে একজন জানান, আবু বকর সিদ্দিক হাবু যাত্রাবাড়ি ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কে তার কাঁচামালের দোকানের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন, তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন। বিস্তারিত জানার জন্য আমরা কাজ করছি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া আওয়ামী লীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments