টিকার খালি ভায়াল নিয়ে পালানোর সময় চবি শিক্ষার্থী আটক

0
430

মানুষের জন্য ডেস্ক: চট্টগ্রামের হাটহাজারীতে করোনার টিকার খালি ভায়াল নিয়ে পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কমল দাশ (২০) নামে এক শিক্ষার্থী।

রোববার দুপুরের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা ক্যাম্পে এ ঘটনা ঘটে। শিক্ষার্থী কমল চবির মাইক্রোবায়োলজি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

তবে ওই চবি ছাত্রকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন।

তিনি বলেন, করোনার টিকা দেওয়ার পর কাউকে কিছু না বলে সে একটি খালি ভায়াল নিয়ে চলে যাচ্ছিল। হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা পেছন থেকে বেশ কয়েকবার ডাকাডাকি করলেও সে তাতে কর্ণপাত করেনি। পরে পালানোর সময় তাকে পুলিশ আটক করে।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, গবেষণা করার জন্য খালি ভায়ালটি নিয়ে যাচ্ছে।

ঘটনার সত্যতা জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি রফিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ওই শিক্ষার্থীর কাছ থেকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দিয়েছে।

এদিকে বিষয়টির ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভুঁইয়া জানান, চবির মাইক্রোবায়োলজি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী কমল কৌতুহলবশত করোনার টিকা নিতে গিয়ে খালি ভায়াল কাউকে না জানিয়ে নেওয়ায় এ ঘটনা ঘটে। স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি আমাকে জানিয়েছে। সে তার অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here