টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের গলাকাটা মরদেহ উদ্ধার

0
616

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের পশ্চিম ভূঞাপুরে ঘর থেকে সুলতানা সুরাইয়া নামে এক বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সুলতানা সুরাইয়া ঢাকা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা ও পশ্চিম ভূঞাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী। বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে পৌরসভার পশ্চিশ ভূঞাপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, পশ্চিম ভূঞাপুর এলাকার বাসায় সুলতানা সুরাইয়া একাই বসবাস করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশি ও পরিবারের সদস্যরা তার(সুলতানা সুরাইয়া) ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পেয়ে বাড়ির বাইরে গিয়ে ঘরের লাইট জ্বালানো ও ফ্যানের শব্দে সন্দেহ হওয়ায় গেট টপকে ঘরে উঁকি দেয়।

এ সময় তারা ঘরের মেঝেতে সুলতানা সুরাইয়ার গলাকাটা নিথর মরদেহ পড়ে ছিল। নিহতের ছেলে দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের নিউজ এডিটর আবু সায়েম আকন্দ জানান, তার মা একাই বাড়িতে থাকতেন। কারও সাথে মায়ের কোন শত্রুতা ছিলনা।

মাদকাসক্তরা চুরি করতে এসে এমন নৃশংস ঘটনা ঘটাতে পারে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহ্সান উল্লাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুস্কৃতকারীরা একদিন আগে তাকে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে রেখে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here