টাঙ্গাইলে বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু

0
349

মানুষের জন্য ডেস্ক: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে তাদের মৃত্যু হয় বলে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন নিশ্চিত করেছেন।

দেলদুয়ার উপজেলার পাচ এলাসিন গ্রামের মো. জুলহাস মিয়ার ছেলে মোহাম্মদ নাসির মিয়া (২২), বাবুল মিয়ার ছেলে মোহাম্মদ পারভেজ মিয়া (৩৪) ও কাশেম মিয়ার ছেলে মোহাম্মদ আক্কাস মিয়া (২৩) ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত নয়টার দিকে তিন বন্ধু মিলে তাদের এক বন্ধু নাসিরের মোদির দোকানে বসে মদ্যপান করেন। মদ্যপানের পর তারা তিনজনই অচেতন অবস্থায় পড়ে থাকেন। তারপর একজন ক্রেতা তাদের দোকানে পণ্য কেনার জন্য গেলে তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এই অবস্থায় দোকানের পাশের লোকজনকে ডেকে বিষয়টি অবগত করেন।

পরে খবর পেয়ে পরিবারের লোকজন তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে নাসির ও পারভেজকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসারত অবস্থায় রাত দেড়টার দিকে আক্কাসও মারা যান।

এ ঘটনায় নিহতদের পরিবারের কান্নায় ভারী হয়ে উঠেছে পুরো এলাকা। স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

দেলদুয়ার থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বলেন, ‘রাতে তিন বন্ধু মদ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন । এ ঘটনায় খোঁজখবর নেওয়া হচ্ছে। বিস্তারিত জানার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here