টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে দুই পরিবর্তন

0
399

স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম তিন ম্যাচে টানা জয়ে সিরিজে নিশ্চিতের পর চতুর্থ ম্যাচে পরাজিত হয় টাইগাররা। তবে শেষ ম্যাচে জিতে সিরিজের সমাপ্তি করতে প্রস্তুত লাল-সবুজের প্রতিনিধিরা। সফরকারীদের লক্ষ্য থাকতে সিরিজ ৩-২ এ শেষ করা।

ইতোমধ্যে দু’দলের মধ্যকার টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দুই দলই দুজন করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। শরিফুল ইসলাম ও শামীম পাটোয়ারির পরিবর্তে বাংলাদেশ দলে ফিরেছেন সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন সৈকত। সফরকারী দলে জশ হ্যাজলউড ও অ্যান্ড্রু টাইয়ের পরিবর্তে ফিরেছেন অ্যাডাম জাম্পা ও নাথান এলিস।

বাংলাদেশ একাদশ :

সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়ার একাদশ :

অ্যালেক্স ক্যারি, বেন ম্যাকডারমট, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড, অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল সোয়েপসন, ড্যান ক্রিশ্চিয়ান, অ্যাডাম জাম্পা ও নাথান এলিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here