Saturday, February 24, 2024
Homeবিনোদনজোর গলায় বলতে চাই, শাকিবের প্রথম সন্তানের মা আমি: রাত্রি

জোর গলায় বলতে চাই, শাকিবের প্রথম সন্তানের মা আমি: রাত্রি

বিনোদন ডেস্ক- এবার বোমা ফাটালেন চিত্রনায়িকা রাত্রি। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ঢাকাই সিনেমার আরেক চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তানের বাবা হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। এরপর থেকেই্ এই নায়ককে ঘিরে বিতর্ক, আলোচনা চলছেই। আর সেই আলোচনায় এবার যোগ দিয়েছেন চিত্রনায়িকা রাত্রি।

সম্প্রতি শাকিব-বুবলির সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসলে সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা রাত্রির একটি ভিডিও ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে চিত্রনায়িকা রাত্রি বলেন, আমার ছেলেটাও শাকিবের মতো হয়েছে। একই রকম, হুবহু একই রকম। হিরোর (শাকিব) যেমন চলাফেরা, কথাবার্তা একদম হুবহু আমার ছেলেটাও ওরকম। আমি ওরে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ভালোবাসা কি জিনিস, একটা পুরুষ সঙ্গী নেই। একা একা একটা সন্তান লালনপালন করছি অনেক কষ্টে। তিনি বলেন, অপুর (অপু বিশ্বাস) কাছে যাওয়ার পরই আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আমার মোবাইল নম্বর ব্লক করে দিয়েছে। আমি সত্যিই ওকে ভালোবাসি। রাত্রি বলেন, আমি দোয়া করি শাকিব এমপি হোক। আমি কষ্টে থাকলেও আমি চাই ও (শাকিব) আরও বড় লেভেলে যাক। আমি আল্লাহর কাছে দোয়া করি।

তিনি বলেন, শাকিব একটা ভালো ও ভদ্র ছেলে, আমি ওকে পছন্দ করি। আমি ওকে পঁচাবো না, প্রশ্নই ওঠে না আমি ওকে পঁচাবো। আমি ওর জন্য মরতেও প্রস্তুত আছি। তিনি আরও বলেন, আমি অনেক কষ্টে আছি। পার্লারে কাজ করি। আমার ছেলে রাহুল মেকানিক। ছেলে আমাকে মিডিয়ার সামনে এসব বিষয়ে কথা বলতে না করেছে।

রাত্রি বলেন, যে ভালোবাসার কারণে এতোগুলো বছর চুপ থেকেছি, এখন আর মুখ খুলে কী লাভ? শাকিব যদি কোনোদিন বুঝতে পারে, ফিরে আসে তাহলে আমার আর কিছু চাই না। এর বাইরে মুখ খুলিনি কারণ আমি চাইনি আমার হিরোর (শাকিব খানের) কোনো ক্ষতি হোক।

নিজেকে শাকিবের প্রথম সন্তানের মা হিসেবে দাবি করে রাত্রি আরও বলেন, আমি আর আমার আল্লাহ সবচেয়ে ভালো জানেন। আমি জোর গলায় বলতে চাই শাকিব খানের প্রথম সন্তানের মা আমি। এটা শাকিবও অস্বীকার করতে পারবে না।

তবে এ বিষয়ে শাকিব খান কখনো কোথাও কোন প্রকার মন্তব্য দেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments