জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী

0
386

মানুষের জন্য ডেস্ক: নোয়াখালীল সেনবাগ উপজেলায় বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী (২২)।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলা করেন। গত শুক্রবার (২০ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার কাদরা ইউনিয়নে তাকে ধর্ষণ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গুক্রবার (২০ আগস্ট) রাতে ওই নারী তার বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে তাদের বাড়িতে যান। জন্মদিনের কেক কাটার পর স্থানীয় লেদু মিয়ার ছেলে ফরহাদের (২৫) নেতৃত্বে ৫-৭ জন লোক ওই বাড়িতে আসে। এ সময় তারা অনুষ্ঠানে আসা গৃহবধূর সঙ্গে রাজন নামে এক যুবকের সম্পর্ক আছে অভিযোগ তুলে তাদের ফরহাদের নির্মাণাধীন ভবনে নিয়ে আটকে রেখে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। রাজন চাঁদা দিতে অস্বীকার করে বিভিন্ন জায়গায় ফোনে যোগাযোগ করে। কিছুক্ষণ পর রাজনকে ছেড়ে দেওয়ার জন্য ফোন আসলে তারা রাজনকে ছেড়ে দেয়। কিন্ত গৃহবধূকে আটকে রেখে কুপ্রস্তাব দেয় সন্ত্রাসীরা। তাতে রাজি না হওয়ায় সন্ত্রাসী ফরহাদ তাকে ধর্ষণ করে। এ সময় তার সহযোগীরা বাহিরে পাহারা দেয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, ফরহাদকে প্রধান আসামিসহ তিন জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূ। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে বলে জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here