ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের চেষ্টা, মাদরাসাশিক্ষক বহিষ্কার

0
1327

চট্টগ্রামের মিরসরাইয়ে মাদরাসাছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টার অভিযোগে সাইফুল্লাহ (৩২) নামের শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। উপজেলার ৯ নম্বর সদর ইউনিয়নে অবস্থিত একটি মহিলা মাদরাসায় এ ঘটনা ঘটেছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে মাদ্রাসার পরিচালক নন জুডিসিয়াল স্ট্যাম্পে সই নিয়ে অভিযুক্ত শিক্ষককে মাদরাসা থেকে বহিষ্কার করেন।

স্থানীয় ও মাদরাসা সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ওই ছাত্রীর সঙ্গে প্রেম ও শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন শিক্ষক সাইফুল্লাহ। তিনি মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ভুক্তভোগী ছাত্রীর বাবার মোবাইলে একটি মেসেজ করেন। এ মেসেজকে কেন্দ্র করে পরে ওই ছাত্রীর ভাই ও স্থানীয় লোকজন জড়ো হয়ে শিক্ষক সাইফুল্লাহকে মারধর করেন। পরে তাকে মাদরাসা থেকে বহিষ্কার করা হয়।

এ বিষয়ে মাদরাসাটির পরিচালক মাওলানা শোয়ায়েব বলেন, অভিযুক্ত শিক্ষককে মাদরাসা থেকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা আর বাড়াবাড়িতে যেতে চাই না। শিক্ষক তার ভুল স্বীকার করে ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে মুচলেকা দিয়েছেন।

মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম দিদার বলেন, আমি বর্তমানে ঢাকায় রয়েছি। ঢাকা থেকে ফিরে ওই প্রতিষ্ঠানের পরিচালকের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করবো। কীভাবে উপযুক্ত ব্যবস্থা নেওয়া যায় সেই চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here