Monday, April 22, 2024
Homeদেশের খবরকেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৫ সদস্য গ্রেপ্তার

কেরানীগঞ্জে অজ্ঞান পার্টির ১৫ সদস্য গ্রেপ্তার

মাসুম পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট: ঢাকার কেরানীগঞ্জের বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ১৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- বাদশা (৩৫), ওলি (৩৪), সুলতান (৫৮), সুমন কারাল (২৭), বিরিয়ানি সুমন (৩৫), শাহিন (২৮), আলামিন ওরফে অনিক (২৮), জামাল (৩০), মনির (২৭), আশরাফ (৪২), গ্যারেজ বাদশা ( ২৮), জুয়েল (৩৯), বাচ্চু (৫৫), রাজু (৪১) ও সাইদুর (৩৮)।

পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, গত বছরের ২৮ অক্টোবর সন্ধ্যায় অজ্ঞান পার্টির সদস্যরা সিরাজদীখানের নিমতলী থেকে শ্রীনগরে যেতে অটোচালক খোরশেদ আলমের (৫৭) অটো ভাড়া নেয়। তাকে শ্রীনগর পেট্রোল পাম্পে নিয়ে কৌশলে চেতনানাশক মেশানো শরবত খাইয়ে অটো নিয়ে পালিয়ে যায়। পরে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা পুলিশ খোরশেদকে মিটফোর্ড হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অটো ছিনতাইসহ হত্যা মামলা রুজু করা হয়। ঘটনার পর থেকে পুলিশ এ চক্রের সদস্যদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

এরই ধারাবাহিকতায় চক্রের ১৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments