এমপিকে হত্যার হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান

0
75

এবার এমপিকে হত্যার হুমকি দিলেন ইউপি এক চেয়ারম্যান। ঘটনাকি ঘটেছে ভোলায়। ভোলা-২ আসনের সংসদ সদস্য (এমপি) আলী আজম মুকুলকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে।

বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি আলাউদ্দিন সরদার ভার্চ্যুয়ালি গত শনিবার এই হুমকি দেন। হুমকির এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে আজ সোমবার বিকেলে দৌলতখান উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন উপজেলার হাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু এবং স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ ও প্রতিবাদ সভায় দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খান, চরপাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাইসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষে দলীয় নেতা-কর্মীরা পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের শাস্তির দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে, ভোলার বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনির হোসেন মিঞা, এমপি সাহেবকে হত্যার হুমকি, এলাকায় উত্তেজনা ছড়ানো ও দাঙ্গা সংঘটিত করার অভিযোগে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান আল বলকেয়া বাদী হয়ে আজ সোমবার থানায় এ মামলা দায়ের করেন। আমরা বিষয়টি দেখছি।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here