এবার বাংলাদেশের সিনেমায় মিমি চক্রবর্তী

0
878

কলকাতার প্রথম সারির নায়িকাদের একজন মিমি চক্রবর্তী। বছরখানেক আগে, চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধেছিলেন একটি গানে। টিএম রেকর্ডসের ব্যানারে প্রকাশিত গানের শিরোনাম ‘তুই আর আমি’। তবে এবার আর মিউজিক ভিডিওতে নয়, ওপার বাংলার এই অভিনেত্রী কাজ করবেন সিনেমাতে।

জানা গেছে, প্রথমবারের মতো ঢাকাই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিমি। আর শুটিংয়ে অংশ নিতে শিগগিরই দেশে আসছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছে টিএম ফিল্মস। অভিনয় করবেন ঢাকা-কলকাতার বেশ ক’জন জনপ্রিয় শিল্পী।

সূত্র বলছে, নাম চূড়ান্ত না হওয়া মিমি চক্রবর্তীর এই সিনেমাটি পরিচালনা করবেন ‘ন ডরাই’খ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। আর চলতি বছরের অক্টোবরেই শুরু হচ্ছে এর কাজ। ইতিমধ্যেই চিত্রনাট্যের কাজ সম্পন্ন হয়েছে। রোমান্টিক গল্পের এই সিনেমায় থাকবে সামাজিক বার্তা।

মিমির এই সিনেমাটি পুরোপুরি কমার্শিয়াল ধাঁচের। দৃশ্যধারণ হবে বাংলাদেশ ও বিদেশের মাটিতে। বেশ কিছু গান থাকবে সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের কণ্ঠে। তবে সিনেমায় মিমি চক্রবর্তীর বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন, তা এখনো চূড়ান্ত নয়। শিল্পী বাছাই চলছে। শিগগিরই এ বিষয়ে ঘোষণা আসবে।

সিনেমার বিষয়ে নির্মাতা অংশুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘টিএম ফিল্মস থেকে আমি একটি সিনেমা করছি। যার শুটিং শুরু হবে এ বছরই। সেখানে অভিনয়শিল্পী কারা থাকছেন, সেটা তখনই জানা যাবে। এখন কোনো কিছু প্রকাশ করব না। সব চূড়ান্ত হলে টিএম ফিল্মস থেকেই ঘোষণা আসবে।’

এর আগে, চলতি বছরের আগস্টে তানিম রহমান অংশু ও রায়হান রাফিকে নিয়ে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস। তারই একটি মিমি চক্রবর্তীর এই সিনেমা। দ্রুত শুটিং শেষ করে আগামী বছরের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here