‘আলো’র জন্য সম্মাননা পেলেন মেহজাবীন

0
493

বিনোদন ডেস্ক- লাক্স তারকা মেহজাবীন চৌধুরী শুধু গ্লামারস নয়, নানামাত্রিক চরিত্র দিয়ে নিজেকে বারবার প্রমাণ করে যাচ্ছেন। দর্শকদের আগ্রহ, চাহিদা ও জনপ্রিয়তার শীর্ষে এখন মেহজাবীনের অবস্থান। প্রতিবারের মতো গেল ঈদেও আলোচিত হওয়া কাজগুলোতে পাওয়া গেছে ভার্সেটাইল এ অভিনেত্রীকে।

অভিনয়ের পাশাপাশি গত ঈদে আরটিভিতে প্রচার হয় মেহজাবীনের লেখা নাটক ‘আলো’। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। আর এই নাটকের জন্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এর পক্ষ থেকে বিশেষ সম্মাননা পেলেন মেহজাবীন চৌধুরী।

তার ভাষ্য, ‘যাদের জন্য আমরা কাজ করি, তাদের কাছ থেকে সমর্থন, উৎসাহ, ভালোবাসা পাওয়াটা আমাদের জন্য আশীর্বাদ। পুলিশ প্রসাশনে জড়িতদের, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারীদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে গত ঈদে প্রচারিত “আলো”নাটকটি লিখেছিলাম। তখনো ভাবিনি, নাটকটি সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এভাবে স্পর্শ করবে।’

কৃতজ্ঞতা জ্ঞাপন করে এই অভিনেত্রী বলেন, ‘কৃতজ্ঞতা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে, আজ আপনারা যেভাবে আমাদের “আলো” নাটকটিকে সম্মান জানিয়ে পুরস্কৃত করলেন, আমরা অভিভূত। ধন্যবাদ মনিরুল ইসলাম স্যারকে (স্পেশাল ব্রাঞ্চ প্রধান), আমাদের এই ছোট্ট উদ্যোগকে এতটা ভালোবাসা দেয়ার জন্য। ধন্যবাদ আমেনা বেগম স্যারকে আমাদের আমন্ত্রণ জানিয়ে অনেক বেশি অনুপ্রেরণা প্রদানের জন্য।’

এছাড়াও এই অভিনেত্রী ধন্যবাদ জানান, বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক’র সকল সদস্যদের। শুধু তাই নয়, নাটকের সঙ্গে জড়িত থাকা সকল কলাকুশলিদের ধন্যবাদ দিতেও ভুলেননি মেহজাবীন চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here