আর্জেন্টিনার জালে মরক্কোর ৭ গোল

0
1547

সাত গোলের কথা হলে শুরুতেই মনে পড়ে ২০১৪ বিশ্বকাপে ব্রাজিল ও জার্মানির ম্যাচের কথা। কারণ ওই ম্যাচে ব্রাজিলকে তাদেরই মাঠে ৭-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছিল জার্মানি। এবার সেই সেভেন আপের ঘটনা আবার ফিরে এলো মরক্কোর সালে স্টেডিয়ামে। যেখানে প্রতিপক্ষ আর্জেন্টিনা ও স্বাগতিক মরক্কো।

ফুটসাল প্রীতি ম্যাচে লিওনেল মেসির দেশ আর্জেন্টিনাকে গোল বন্যায় ভাসিয়েছে স্বাগতিক মরক্কো। আলবিসেলেস্তেদের জালে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে আটলাস লায়নরা। বৃস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মরক্কোর সালে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও মরক্কোর ফুটসাল টিম।

পুরো ম্যাচে পাত্তাই পায়নি সফরকারীরা। শুরু থেকে শেষ পর্যন্ত তাদের জাল কাঁপিয়েছে আটলাস লায়ন্সরা। প্রথমার্ধে ৩ গোল ও দ্বিতীয়ার্ধে ৪ গোল দেয় মরক্কো। স্বাগতিরদের লিড এনে দেন ওটমানে বুমেজু। এরপর ব্যবধান বাড়ান আনাস এল আইয়ানে। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ইসমাইল আমজাল।

চতুর্থ ও পঞ্চম গোলটি আসে সুফিয়ান এল মেসরার এবং ইদ্রিস রাইস এল ফেন্নির পা থেকে। মরক্কোর ষষ্ঠ গোলটি আসে সোফিয়ান চাররাউইয়ের কাছ থেকে। আলবিসেলেস্তেদের কফিনে শেষ পেরেকটি ঠুকেন গোলরক্ষক আবদেলক্রিম আনবিয়া।

আগামীকাল শনিবার ( ১৬ সেপ্টেম্বর) দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দু’দল।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here