আবাসিক হোটেল থেকে ফেনসিডিল-ইয়াবাসহ আটক ২ পুলিশ

0
451

মানুষের জন্য ডেস্ক: যশোরের একটি আবাসিক হোটেল থেকে ফেনসিডিল, ইয়াবা ও মাদকসেবনের সরঞ্জামসহ দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় শহরের মোমিননগর সমবায় সমিতি ভবনের ওপরে যশোর আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

ওই দুই পুলিশ সদস্য হলেন মুজাহিদ (২৭) ও আজম মোল্যা (৩০)। আটকের সময় তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের জন্য বিশেষভাবে তৈরি চারটি পাইপ লাইটার উদ্ধার করা হয়। গতকালই তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, পুলিশ কনস্টেবল মুজাহিদ ও আজম মোল্যা যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলম সেখানে অভিযান চালান। সেখানে তাদের হেফাজত থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের জন্যে বিশেষভাবে তৈরি লাইটার উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিলেন ওই দুই পুলিশ সদস্য। আটক মুজাহিদ যশোরের চাঁচড়া ফাঁড়িতে কর্মরত। তার বাড়ি বাগেরহাট জেলার জয়গাছি গ্রামে, বাবার নাম আবদুল জব্বার মোল্যা। এ ছাড়া তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিল, তবে বেশ কিছুদিন আগেই তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here