Monday, April 22, 2024
Homeখেলাআবারও মেজাজ হারালেন সাকিব, ভক্তকে আঘাত

আবারও মেজাজ হারালেন সাকিব, ভক্তকে আঘাত

ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর সবাই যখন আনন্দে বিভোর তখন ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। আবারও মেজাজ হারালেন বাংলাদেশি সুপারস্টার সাকিব আল হাসান।

ইংল্যান্ডের বিপক্ষে জয়ের পর বৃহস্পতিবার রাতেই একটি ফ্যাশন ব্রান্ডের ফ্ল্যাগশিপ উদ্বোধনীতে গিয়েছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। উদ্বোধনের শেষ পর্যন্ত সব কিছু স্বাভাবিকই ছিল। তবে আয়োজন শেষ করে যখন ফেরার জন্য গাড়ির দিকে যাচ্ছিলেন সাকিব, তখনই ঘটে যায় অনাকাঙ্ক্ষিত এই ঘটনা।

একটি ভিডিওতে দেখা যায়, সাকিবকে এক নজর দেখতে সেই আউটলেটের সামনে ভিড় করে অসংখ্য ভক্ত-সমর্থক। হুল্লোড়, হুলুস্থুল আর হুড়োহুড়ি এতোই বেশি ছিল যে একসময় তাদের ভিড়ে আটকে যান সাকিব। কোনোরকমে সেই চাপের মাঝেই যখন গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন সাকিব, তখন তার মাথা থেকে এক ভক্ত ক্যাপটা খুলে নেওয়ার চেষ্টা করেন।

এ ঘটনায় মেজাজ হারিয়ে ফেলেন সাকিব। বিষয়টা বুঝতে পেরে সাকিব ক্যাপটা সামলে ফেলেন, ধরে ফেলেন হাতে। ততক্ষণে ভিড় ঠেলে পালানোর চেষ্টা করে সেই সমর্থক, তা দেখতে পেয়ে সেই ক্যাপ দিয়েই কয়েকটি আঘাত করে বসেন সাকিব তাকে। যদিও আঘাতটি সেই দর্শকের গায়ে লেগেছে কি না তা বোঝা যায়নি, তবে বিষয়টি ধরা পড়ে যায় ক্যামেরার চোখে। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এরপরই গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করেন তিনি।

উল্লেখ্য, ভক্ত-সমর্থকদের সঙ্গে সাকিবের সম্পর্কটা কখনোই ঠিকঠাক ছিল না। এর আগেও বেশ কয়েকবার বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছিলেন সাকিব। তবে ভক্ত-সমর্থকদেরও আরও সংবেদনশীল হওয়া উচিত বলে মনে করেন অনেকেই।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments