Monday, April 22, 2024
Homeআলোচিতআওয়ামী লীগের সাবেক এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করে ঝাড়ু মিছিল

আওয়ামী লীগের সাবেক এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করে ঝাড়ু মিছিল

শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হককে এলাকায় অবাঞ্চিত ঘোষণা করে ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল করেছে নিজ দলের নেতাকর্মীরা। আজ সোমবার রাত সাড়ে ৮টার দিকে শরীয়তপুর জেলা শহরে এ ঝাড়ু মিছিল করা হয়।

মিছিল শেষে চৌরঙ্গী মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বি এম মোজাম্মেল হক মনোনয়ন না পেয়ে গত ৪ বছরে শরীয়তপুরে আসেন নাই। নৌকার পক্ষে কাজ করা তো দূরের কথা নৌকায় ভোটও দেন নাই। তিনি করোনায় মানুষের পাশে থাকেন নাই, বন্যায় পাশে থাকেন নাই। আগামী নির্বাচনকে সামনে রেখে কয়েকদিন আগে কবর জিয়ারতের নাম করে এলাকায় এসে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে বিভিন্ন এলাকায় দাঙ্গা হাঙ্গামা বাঁধাচ্ছেন।

তারা বলেন, ‘আমরা বি এম মোজাম্মেল হককে অবাঞ্ছিত ঘোষণা করছি। বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের হুমকিদাতা বি এম মোজাম্মেল হকের ঠাঁই শরীয়তপুরে হতে পারে না। তার নিজ ইউনিয়নেও সন্ত্রাসীদের ইন্ধন দিচ্ছেন। পালং-জাজিরাকে উতপ্ত করার চেষ্টা করছেন।’

বিক্ষোভ মিছিলে অংশ নেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর মুন্সী, ফারুক আহমেদ তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, ছাত্রলীগের জেলা কমিটির আহ্বায়ক মহসিন মাদবর, যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান রাশেদ প্রমুখ।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments