Sunday, May 19, 2024
Homeজাতীয়আওয়ামী লীগ বিলাসী রাজনীতি করে না, ফখরুলকে ওবায়দুল কাদের

আওয়ামী লীগ বিলাসী রাজনীতি করে না, ফখরুলকে ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সব জায়গায় রাজনীতি প্রযোজ্য নয়, প্রতিটি অনুষ্ঠানে রাজনৈতিক প্রভাব থাকা উচিত নয়।

আজ শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানেতিনি এ কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলেছিলেন আওয়ামী লীগ বিলাসী জীবনযাপনের জন্য রাজনীতি করে। আওয়ামী লীগ কোনো বিলাসী রাজনীতি করে না,পকেট রাজনীতি করে বিএনপি, শেখ হাসিনার সরকার জনকল্যাণে রাজনীতি করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ডাকসু নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না। ডাকসু নির্বাচন প্রতিবছরই হয়। এটা করতে না পারা বিশ্ববিদ্যালয় প্রশাসনেরই ব্যর্থতা।

খালেদা জিয়ার রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, মানবিক কারণে খালেদা জিয়ার জেলের বাইরে থাকলেও তার শাস্তি শেষ হয়নি। খালেদা জিয়ার রাজনীতির বিষয়টি আইনি প্রক্রিয়ায় সমাধান হবে।

তিনি বলেন, ‘এখন আমি মহসিন হলের প্রাক্তন আবাসিক ছাত্র হিসেবে আসব। আমরা আড্ডা দেব, একসঙ্গে খাব, পুরোনো দিনের স্মৃতিচারণ করব। হাসিখুশিতে সময়টা কাটিয়ে দেব। এটি কোনো পলিটিক্যাল জায়গা নয়। পরবর্তী সময়ে যেন রাজনীতির বাইরে থেকে এ ধরনের আয়োজন করা হয়। আগামী বছর যেন এ প্রোগ্রাম নন-পলিটিক্যাল হয়।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments