অসুস্থ সাবিলা নূর, দোয়া চেয়ে কটাক্ষের শিকার

0
538

দেশে ডেঙ্গু জ্বরের সার্বিকভাবে পরিস্থিতি ক্রমেই অবনতির দিকে যাচ্ছে । এই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। বৃহস্পতিবার দুপুরে হাতে ক্যানোলা লাগানো একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করে এই অভিনেত্রী তার অসুস্থ হওয়ার খবর জানান।

সাবিলা লিখেছেন, আমাকে কিছুক্ষনের জন্য আপনার হৃদয়ে রাখুন। তবে অসুস্ত হয়ে সাবিলা বাসায় না হাসপাতলে ভর্তি আছেন তা অস্পষ্ট।

সাবিলার পোস্টে ভক্তরা তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তবে অনেকে অভিনেত্রীকে খোঁচা দিয়েও বিভিন্ন মন্তব্য করেছেন। সেগুলোর জবাবও দিতে দেখা গেছে তাকে।

রিজওয়ান নামের একজন লিখেছেন, ‘চিন্তা করো না। এটা শুধুই ব্যাংককের প্রভাব’। যুবকের এমন মন্তব্যর জবাবে সাবিলা লিখেছেন, ‘দুঃখিত? আমি ব্যাংকক থেকে দেশি ফিরেছি গত ২৪ আগস্ট। তাহলে এটা কিভাবে ব্যাংককের প্রভাব হল?’

এরপর এই অভিনেত্রী লিখেছেন, ‘যখন ডেঙ্গুর মতো একটি রোগ চারদিকে ছড়িয়ে আছে, তখন আপনি কিভাবে বলতে পারেন যে একটি শুটিং ট্রিপ আমার অসুস্থতার কারণ?’

এখানেই থামেননি সাবিলা। সেই ভক্তের মন্তব্যর জবাবে তিনি আরও বলেছেন, ‘আমি বুঝতে পারছি, আপনার এই শব্দগুলোর পিছনে খুব খারাপ কিছুই লুকিয়ে আছে। কিন্তু জেনে রাখুন, যদি আপনি কাউকে ভালো কিছু না বলতে পারেন, তবে সবাইকে কিছু না বলাই ভালো আপনার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here