অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে জেলা মহিলা লীগ নেত্রীসহ ১৪ জনকে জরিমানা

0
392

মানুষের জন্য ডেস্ক: গাজীপুরের শ্রীপুরের বৈরাগীরচালা এলাকায় অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে জেলা মহিলা লীগ নেত্রী আঞ্জুমানারা শিউলীসহ ১৪ জনকে এক লাখ ৮৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। তিতাস গ্যাস গাজীপুর অফিস ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত আজ বৃহস্পতিবার এ জরিমানা করেন। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুন্নাহার রিতা।

তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বৈরাগীররচালা এলাকায় অবৈধ গ্যাস বিছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উক্ত এলাকার আঞ্জুমানারা শিউলিসহ ১৪ জনকে এক লাখ ৮৬ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ৫ কিলোমিটার এলাকার এক হাজার বাড়ির ২ হাজার চুলার লাইন বিছিন্ন করা হয়। এসময় এক হাজার ২০০ মিটার পাইপলাইন উত্তোলন করা হয়।

স্থানীয়রা বলেন, আঞ্জুমানারা শিউলি গাজীপুর জেলা মহিলা লীগের নেত্রী। তিনি গাজীপুর জেলা মহিলা আওয়ামী লীগের বর্তমান কমিটির প্রচার সম্পাদক। দীর্ঘ দিন যাবৎ তার বিরুদ্ধে এই এলাকায় অবৈধ গ্যাস সংযোগে সহায়তার অভিযোগ ছিল। তার বিভিন্ন ভাড়া বাসা বাড়িতেও বেশ কয়েকটি অবৈধ সংযোগ ছিল। বেশ কয়েকবছর ধরেই তা ব্যবহার করে আসছিলেন তিনি।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক নৃপেন্দ্রনাথ বিশ্বাস, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আবু সুফিয়ান, মির্জা শাহনেওয়াজ লতিফ ও মোশারফ হোসেন, সহকারী ব্যবস্থাপক মো. আমজাদ হোসেন, সহকারী প্রকৌশলী কে এম ফয়সাল আহমেদ, উপসহকারী প্রকৌশলী সাবিনুর রহমান, সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরী ও মো. মজিবুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here